• দুপুর ২:৪৭ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
নির্বাচনী মাঠে লড়াই হবে ধান-লাঙ্গলের

নির্বাচনী মাঠে লড়াই হবে ধান-লাঙ্গলের

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

আগামীকাল রবিবার সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে সোনারগাঁয়ের ১১৮টি ভোট কেন্দ্রে ৬০৬ বুথে ৩ লাখ ৩ হাজার ৭শত ৮০ জন ভোট প্রদান করবে। আগামীকাল সকাল ৮টা থেকে ভোট চলবে ৪টা পর্যন্ত। ভোট কেন্দ্রে নিরাপত্তায় সেনাবাহিনী, র‌্যাব, বিজিবি, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন থাকবে। এছাড়া উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার জন্য ৬জন ম্যাজিষ্ট্রেট ও প্রতি থানায় একজন অতিরিক্ত পুলিশ সুপার নিয়োজিত থাকবে।

একাদশ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে ৯জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা থাকলেও গত শুক্রবার স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার হাসনাত নির্বাচন থেকে সড়ে দাড়িয়েছেন। নির্বাচনকে ঘিরে প্রথম দিকে ত্রিমুখী লড়ায়ের সম্ভবনা থাকলেও কায়সার হাসনাত নির্বাচন থেকে সরে দাড়ানোর ফলে আগামী কালের নির্বাচন হবে দ্বিমূখী। তবে শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে নির্বাচনে মুল প্রতিদ্ধন্ধিতা হবে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ও মহাজোটের প্রার্থী বর্তমান এমপি লিয়াকত হোসেন খোকার মধ্যে।

বিএনপির সমর্থকার জানিয়েছেন গত কয়েক দিন ধরে বিএনপির নেতাকর্মীদের বাড়ি ঘরে পুলিশের অভিযান, নেতাকর্মীদের মারধর, উল্টো বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের, নেতাকর্মীদের গ্রেফতারের ফলে নির্বাচনী মাঠে দাড়াতে পাচ্ছেনা বিএনপি। তাই আগামীকালের নির্বাচনে তাদের নেতাকর্মীরা এজেন্টের দায়িত্ব পালন করতে পারবে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। তবে, সাধারণ জনগন ভোট দিতে পারলে ধানের শীষ বিপুল ভোটে জয় লাভ করবে।

অপরদিকে, মহাজোটের সমর্থকরা জানান, আগামীকাল সোনারগাঁয়ে অবাধ নিরপেক্ষ ও সুুষ্টু নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগন নির্ভয়ে ভোট দিতে পারবে। তবে, আগামী কালের নির্বাচনে মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকা বিপুল ভোটে জয়লাভ করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution